আমার মন খারাপের দিনগুলি
- অন্তলীন আমি ২৮-০৪-২০২৪

কারণহীন কারণে
স্বাধীনতায় বারণে,
মন খারাপ...
মন কিন্চিত খারাপ....

তুমার অবহেলায়,
নিশ্চুপ কালবেলায়,
মন খারাপ...
মন কিন্চিত খারাপ....

অমাবস্যায় ঢাকা চাদ,
আমার চিতকার আর্তনাদ,
সবাই নিস্চুপ
মন খারাপ...
আমার মন খারাপ.....

লিরিকস পায় না সুর,
তুমি কোথায় বহুদূর (?)
তাই মন খারাপ...
আমার মন খারাপ.....

আমার চোখের কোণে জল,
তুমি আনন্দে বিহ্বল,
তাই দেখে মন খারাপ...
আমার মন খারাপ......

না পাওয়ার কষ্ট,
যখন দৃশ্যপটে স্পষ্ট,
তখন আমার মন খারাপ..
আজ মন খারাপ.....

আজ আকাসের নীল চাই,
মেঘে ঢাকা আকাশ
ভালো লাগে না; ধূর ছাই,
তাই আমার মন খারাপ...
ও ও ও সত্যিই মন খারাপ....


(০৬ ফেব্রুয়ারী ২০১৪//রাত ১১.১৯)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।